ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মাগুরায় ভাংচুর-লুটপাটে ক্ষতিগ্রস্তদের পাশে এমপি সাইফুজ্জামান 

মাগুরায় ভাংচুর-লুটপাটে ক্ষতিগ্রস্তদের পাশে এমপি সাইফুজ্জামান 

মাগুরার শ্রীপুর উপজেলার বরিশাট গ্রামে দু'দল গ্রামবাসীর সংঘর্ষে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়ালেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর।

সোমবার বিকেলে তিনি বরিশাট গ্রামে ক্ষতিগ্রস্ত প্রতিটি বাড়িতে যান এবং তাদের সঙ্গে কথা বলেন। ক্ষতিগ্রস্ত পরিবারের নারী-পুরুষ সদস্যরা তাদের প্রিয় এমপিকে কাছে পেয়ে আবেগ আপ্লূত হয়ে পড়েন। তারা তাদের দুঃখ কষ্টের কথা অকপটে তুলে ধরেন ।

মাগুরা-১ আসনের এমপি সাইফুজ্জামান শিখরও আবেগ আপ্লূত হয়ে পড়েন ও সহযোগিতার আশ্বাস দেন । তাদের শান্তনা দেন এবং উভয় পক্ষকে ভাংচুর লুটপাটের সংস্কৃতি থেকে বেরিয়ে এসে শান্তিপূর্ণ জীবন যাপনের জন্য আহবান জানান ।

এ সময় উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান মোঃ হুমাউনুর রশিদ মুহিত, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাড. শাখারুল ইসলাম শাকিল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মুস্তাফিজুর রহমান স্বপন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শেখ রেজাউল ইসলাম, শ্রীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী তারিকুল ইসলাম, শ্রীকোল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমির হোসেন মোল্লা, জেলা যুবলীগের আহ্বায়ক ফজলুর রহমান ফজলুসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সংঘর্ষ,ক্ষতিগ্রস্ত,পরিবার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত